মজার ছড়া
- তিরোহিত ধানিকা ১৭-০৫-২০২৪

যদি তুই কোনদিন
সেজে নয়া শাড়ীতে
হুট হাট চলে আসিস
আমাদের বাড়িতে --

সেই দিন হাত রেখে
তোর দুই হাতে
চলে যাবো বাড়ি ছেড়ে
বাবা মার না' তে ।

তোর চেয়ে প্রিয়জন
বল কে আছে
ঘর বেধে দুইজন
রব শাল গাছে ।

তবে শোন ডার্লিং
ফোনে আর নয়
পাশে বাবা ঘুমায়
খুব ভয় পাই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।